Thursday, May 26, 2022
সব খবরপ্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন 

প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন 

টালিগঞ্জে প্রযোজক-নায়িকার প্রেম নতুন কিছু নয়।এবার প্রিয়াঙ্কা সরকারের প্রেমে পড়েছেন প্রযোজক রানা সরকার বলে টলিউডের নতুন গুঞ্জন ছড়িয়েছে।

শোনা যাচ্ছে, রানার সঙ্গে তার একাধিক ছবির নায়িকার নাকি জোর বিবাদ। যার জেরে ছবির তারিখ নিয়ে বড় সমস্যাও তৈরি হয়েছে। তারই মধ্যে হঠাৎ পুরনো গুঞ্জনে নতুন মোড়। বিবাদ ভুলে ফের নাকি প্রেমে মশগুল রানা-প্রিয়াঙ্কা।সম্প্রতি প্রিয়াঙ্কার দুর্ঘটনাই নাকি তাদের আবার কাছাকাছি করেছে। প্রিয়াঙ্কার বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়া এবং সেখান থেকে বাড়ি ফেরার সময়ে প্রযোজক নাকি উপস্থিত ছিলেন।সেই থেকেই নাকি নতুন করে গুঞ্জনের সূত্রপাত,ইতিমধ্যেই সেই খবর প্রকাশিতও হয়েছে।তবে বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন রানা সরকার। তিনি বলেছেন,ঘরে সুন্দরী স্ত্রী আছেন। তার সঙ্গে সম্পর্ক ভীষণ ভাল। শুধুশুধু এসব গুজবে পাত্তা দেন না।প্রিয়াঙ্কা এমনিই অনেক ছোট।ছবির তারিখ-সমস্যা নিয়ে প্রযোজকের বক্তব্য, এই সমস্যাও নতুন নয়। টলিউড ছাড়িয়ে বলিউডেও এ রকম ভুরি ভুরি উদাহরণ মিলবে। তার সঙ্গে প্রেম-বিবাদের কোনও সম্পর্ক নেই। যদিও এ বিষয়ে প্রিয়াঙ্কা সরকারের  কোনো বক্তব্য পাওয়া যায়নি।

More News

মানবদরদী জ্যাকুলিন ফার্নান্দেজ 

0
অভিনয়ের পাশাপাশি মানবদরদী হিসেবেও তিনি বলিউডে সুপরিচিত। জন্মসূত্রে শ্রীলঙ্কার নাগরিক দেশ-জাতি নির্বিশেষে মানুষের বিপদে-আপদে ঝাঁপিয়ে...

সৌমিত্র-স্বাতীলেখাকে শ্রদ্ধাজ্ঞাপন আমূলের     

0
২০ মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত বহু প্রতীক্ষিত সিনেমা বেলাশুরু। এবার সিনেমার...

১০ লাখ আশা কর্মীকে সম্মান হু-এর 

0
করোনা মহামারীর সময় ভারতে দুর্দান্ত পরিষেবার জন্য ১০ লাখ আশাকর্মীদের সম্মান জানিয়েছে বিশ্ব স্বাস্থ সংস্থা।...