Tuesday, June 28, 2022
বিনোদনসামান্থা ঝগড়া করলেন নাগার সঙ্গে 

সামান্থা ঝগড়া করলেন নাগার সঙ্গে 

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু রেগে গিয়েছেন। অভিনেতা নাগা চৈতন্য আর শোভিতা ধূলিপালার নতুন প্রেম নিয়ে যখন মুম্বাই ইন্ডাস্ট্রি উত্তাল, তখন নাগা চৈতন্য এই গুঞ্জনের জন্য দায়ী করেছেন তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী সামান্থা প্রভুকে।নাগা জানিয়েছেন, তার আর শোভিতার মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই।

এই গুজব সামান্থার পরামর্শে তার প্রচার টিম কোনও উদ্দেশ্য নিয়েই ছড়িয়ে দিয়েছে। নাগার এই বক্তব্যে বেজায় চটেছেন সামান্থা। তিনি টুইটে নাগার নাম না করেই কড়া জবাব দিয়েছেন।সামান্থা লিখেছেন,মেয়েদের নিয়ে গুজব তৈরি হলে তা সত্যি হয়।ছেলেদের নিয়ে গুজব হলে তা তৈরি করা হয়েছে বলে ধরে নেওয়া হয়।এবার বড় হও,যে দু’জনের কথা বলা হচ্ছে, তারা অনেক দিন আলাদা হয়ে গিয়েছে।নিজের পরিবার আর কাজে মন দাও।

More News

শোভিতা ধুলিপালার প্রেমে নাগা

0
নাগা চৈতন্য এবং সামান্থা প্রভু।প্রেম, বিয়ে আর তার পরে বিচ্ছেদ। দক্ষিণের এই দুই অভিনেতাকে নিয়ে...

সামান্থা ঝড় তুলেছেন নেটমাধ্যমে 

0
দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু মাঝে মধ্যেই নানা ধরনের সাহসী পোশাকে নেটমাধ্যমে ধরা দেন। সম্প্রতি তেমনই এক অবতারে দেখা গিয়েছে দক্ষিণী তারকাকে। একটি অন্তর্বাস সংস্থার বিজ্ঞাপনে সামান্থার নতুন ছবি ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটমাধ্যমে।একটি অন্তর্বাস সংস্থার বিজ্ঞাপনের জন্য সামান্থা পরেছিলেন কালো রঙের বিকিনি।নিজের ইনস্টাগ্রামে সেই ছবি...

নদীতে গাড়ি, আহত সামান্থা-বিজয়

0
পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ ও বিজয় দেভেরাকোন্ডা।জানা গিয়েছে, কাশ্মীরের পহলগাঁওতে...