Tuesday, September 27, 2022
Top Newsমোদীর নারী সুরক্ষা নিয়ে সরব তৃণমূল     

মোদীর নারী সুরক্ষা নিয়ে সরব তৃণমূল     

দেশের একমাত্র মুখ্যমন্ত্রীকে ব্যাঙ্গাত্মকভাবে সম্বোধন করার জন্য ক্ষমা চাইতে হবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। এমনই দাবি করেছে তৃণমূল।
রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন, স্বাধীনতা দিবসে মুখে নারী সুরক্ষার কথা বললেও দেশের একমাত্র মুখ্যমন্ত্রীকে ব্যাঙ্গাত্মকভাবে সম্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী মহিলাদের সম্মান প্রদর্শনের কথা বলেছেন। যদি তাঁর এই সম্মান প্রদর্শনের ওপর বিশ্বাস থাকতো তাহলে গত বিধানসভা নির্বাচনের সময় পশ্চিমবঙ্গে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে যেভাবে দিদি ও দিদি বলে মন্তব্য করেছেন, তাতে কি মহিলাদের প্রতি সম্মান নিদর্শন করা হয়। যদি মহিলাদের সম্মান করা হয়, তাহলে বিজেপি শাসিত রাজ্যে মহিলা নির্যাতিতের ঘটনা হতো না।  তাঁরা কি বিচার পাচ্ছেন।পাশাপাশি মহিলাদের সামাজিক ও রাজনৈতিক ভাবে দুর্বল করা চেষ্টা করছে কেন্দ্রীয় সরকার।অন্যদিকে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গত বিধানসভা নির্বাচনে যেভাবে মন্তব্য করেছিলেন তাতে প্রধানমন্ত্রী কি মহিলাদের সঠিক মর্যাদা দিয়েছেন। সংসদে এখনও মহিলা সুরক্ষা বিল পড়ে আছে। তৃণমূল সাংসদ সুস্মিতা দেব বলেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অতীতের মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

More News

শিনজো আবের শেষকৃত্যতে জাপানে মোদী

0
জাপানের প্রাক্তন প্রধানমন্ত্রী শিনজো আবের শেষকৃত্যে যোগদান করতে টোকিও পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টোকিও...

মহালয়ায় মদনের তর্পণ

0
মহালয়ায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও রাজ্য বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের...

ব্যক্তিগত নয়, মনুষত্ত্বের রাজনীতি করি, বার্তা মিঠুনের

0
কোনওরকমের ব্যক্তিগত রাজনীতি তিঁনি করেন না, মনুষত্ব নিয়ে রাজনীতি করেন। বালুরঘাটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই...