Thursday, October 6, 2022
Top Newsখুলল স্কুল, আতঙ্কে অভিভাবক-অভিভাবিকারা   

খুলল স্কুল, আতঙ্কে অভিভাবক-অভিভাবিকারা   

দীর্ঘ দু’মাস পর করোনা আতঙ্ক কাটিয়ে শহর তথা রাজ্যের বিভিন্ন প্রান্তে অবশেষে খুলেছে স্কুল। এদিকে স্কুল খুলতেই ছাত্র-ছাত্রীদের চোখে মুখে ফুটে উঠেছে আনন্দ, উল্লাস।

স্বভাবতই দীর্ঘদিন পর স্কুলের চেনা পরিবেশে বন্ধু-বান্ধবদের মধ্যে ফিরতে পেরে বেজায় খুশি পড়ুয়ারা। সেই চেনা ক্লাসরুম, টিফিন ভাগ করে খাওয়ার মজা, স্কুলের ঘন্টা। তবে, ছাত্র-ছাত্রীরা আনন্দে আত্মহারা হলেও, দুশ্চিন্তার ভাঁজ অভিভাবক-অভিভাবিকাদের চোখে-মুখে।  তাদের আশংকা যেভাবে পুনরায় করোনা বাড়ছে তাতে করে যদি আবারও স্কুলের গেটে তালা পরে তাহলে ছাত্র ছাত্রীদের ভবিষ্যত কি হবে ? এমনিতেই করোনার জেরে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় ব্যাপক হারে ক্ষতি হয়েছে পড়াশোনার। এবং সবেমাত্র করোনার কাঁটা কাটিয়ে ছন্দে ফিরছে স্কুল-কলেজ। এরই মধ্যে যদি আবারও তা বন্ধ হয় তা নিয়ে রীতিমতন দুশ্চিন্তায় রয়েছে অভিভাবকরা। অন্যদিকে, সরকারি নির্দেশ অনুযায়ী ছাত্র দের জন্য খুলে গিয়েছে সিঁথি রামকৃষ্ণ সংঘ বিদ্যামন্দির।স্কুল খোলায় ছাত্র-ছাত্রীদের আনাগোনা স্কুল প্রাঙ্গনে আবারও শুরু।দীর্ঘদিন বাদে বিদ্যালয় খুললেও, অপরিষ্কার কারণে মুখ ভার করে ফিরতে হলো একাধিক পড়ুয়াদের পড়ুয়াকে। ঘটনাটি নদীয়ার শান্তিপুর শহরের ২২ নং ওয়ার্ডে কণ্যা পাঠশালায়।

More News

পশু চিকিৎসককে কুপিয়ে খুন

0
তোলা না দেওয়ায় পশু  চিকিৎসককে কুপিয়ে খুনের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের শক্তিপুরের মহম্মদপুরে। পরিবারের অভিযোগ বুধবার একটি...