Thursday, May 23, 2024
Top Newsজামাইবাবুর নজর রয়েছে, রাহুলকে কটাক্ষ স্মৃতির  

জামাইবাবুর নজর রয়েছে, রাহুলকে কটাক্ষ স্মৃতির  

জামাইবাবুর নজর রয়েছে, শালাবাবু কী আর করতে পারেন। আমেঠি নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে কটাক্ষ করেছেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি।

কেরলের ওয়ানড়ে প্রার্থী হয়েছেন রাহুল গান্ধী। উত্তরপ্রদেশের আমেঠি কেন্দ্রে তাঁর দাঁড়ানো নিয়ে জল্পনা অব্যাহত রয়েছে। আর এই ইস্যুতে ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি নিশানা করেছেন রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট ভঢরাকে।কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন, জামাইবাবুর নজর রয়েছে, শালাবাবু কী আর করতে পারেন। এক সময় আমেঠির বাসে লোকে রুমাল দিয়ে সিট রাখত। এখন জামাইবাবুর জন্য নজরের কারণে রাহুল গান্ধীকে রুমলা দিয়ে সিট রাখতে হচ্ছে। পাশাপাশি কংগ্রেসের ঔদ্ধত্যের সমালোচনা করে স্মৃতি ইরানি বলেছেন, নির্বাচনের আর ২৭ দিন বাকি। অথচ কংগ্রেস এখনও প্রার্থী ঘোষণা করেনি। কতখানি ঔদ্ধত্য তাদের। তিনি গত পাঁচ বছরে যা করেছেন, রাহুল গান্ধী গত পনেরো বছরে সেই কাজ করেননি। উল্লেখ্য, আমেঠি আসনে কংগ্রেস প্রার্থী নিয়ে বিভ্রান্তির মধ্যেই রবার্ট ভঢরা বলেছিলেন, তিনি ওই আসনে দাঁড়ালে বিগত লোকসভা ভোটে স্মৃতি ইরানিকে জিতিয়ে যে ভুল হয়েছে, মানুষ তা শুধরে দেবে।

More News

রাহুল প্রধানমন্ত্রী হবেন কিনা আলোচনা হয়নি : কেজরিওয়াল 

0
রাহুল গান্ধী ইন্ডিয়া জোটের প্রধানমন্ত্রী হবেন কিনা, তা নিয়ে কোনও আলোচনা হয়নি। এমনটাই জানিয়েছেন দিল্লির...

জওয়ানদের শ্রমিকে পরিণত করেছেন মোদী : রাহুল 

0
দেশের জওয়ানদের শ্রমিকে পরিণত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অগ্নিবীর প্রকল্প নিয়ে বিজেপিকে নিশানা করেছেন কংগ্রেস নেতা...

৪ জুন ইন্ডিয়া  জোটের উদ্দেশ্যে আঘাত ঃ মোদী

0
৪ জুন ইন্ডিয়া  জোটের উদ্দেশ্যে সবচেয়ে  বড় আঘাত হবে। মঙ্গলবার এমনভাবেই তোপ দেগেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র...