Tuesday, September 27, 2022
Top Newsকংগ্রেসকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার নোটিস স্মৃতির 

কংগ্রেসকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার নোটিস স্মৃতির 

কংগ্রেসকে নিঃশর্ত ক্ষমা চাইতে বলেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। কংগ্রেস নেতা পবন খেরা, জয়রাম রমেশ এবং নেট্টা ডিসুজাকে লিখিত নোটিস পাঠিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।
মানহানির অভিযোগ আনা হয়েছে ওই তিন কংগ্রেস নেতার বিরুদ্ধে। ওই নোটিসে স্মৃতি ইরানির মেয়ে জোইশ ইরানিকে নিঃশর্তে লিখিত ক্ষমা চাইতে এবং তাঁর বিরুদ্ধে সকল অভিযোগকে প্রত্যাহার করতে বলা হয়েছে। অন্যদিকে, রবিবারই গোয়ার যুব কংগ্রেস সভাপতি বিভি শ্রীনিবাস একটি ভিডিও পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, কংগ্রেস কর্মীরা পুলিশের সামনেই অভিযুক্ত রেস্তেরাঁটির হোর্ডিংয়ে লাগানো কালো টেপ ছিঁড়ে দিলে বার শব্দটি উঠে আসে। কংগ্রেসের দাবি, বিতর্কের পরই শব্দটি ডেকে দেওয়া হয়। শনিবারই কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে মন্ত্রিসভা থেকে বহিস্কার করার দাবি করেছিল কংগ্রেস। এরপর কেন্দ্রীয় মন্ত্রী সাংবাদিক সম্মেলনে জানিয়েছিলেন, কংগ্রেস ইচ্ছে করে তাঁর মেয়ের নাম কুৎসা রটাচ্ছে কারণ তাঁর মেয়ে রাহুল গান্ধী ও সনিয়া গান্ধীর ন্যাশনাল হেরাল্ড মামলা নিয়ে সরব হয়েছিলেন।স্মৃতি কন্যা ও তাঁর আইনজীবী জানিয়েছেন, গোয়ার ‘সিলি সোলস’ রেস্তরাঁর সঙ্গে কোনোভাবেই যুক্ত নেই জোইশ ইরানি। উল্লেখ্য, সম্প্রতি একটি শোকজ নোটিস দেখিয়ে কংগ্রেস দাবি করেছিল জোইশ ইরানি মৃত ব্যক্তির নামে লাইসেন্স বের করে গোয়াতে বার চালাচ্ছে। এরপরই শুরু হয় রাজনৈতিক মহলে শোরগোল। 

More News

এক মাসের মধ্যে আজাদের নতুন দল

0
কংগ্রেস ছাড়ার একমাসের মধ্যেই নিজের নতুন দলের নাম ঘোষণা করলেন গুলাম নবি আজাদ। নিজের নতুন...

দেশেকে বেকারত্বের শীর্ষে পৌঁছে দেয়নি কংগ্রেস : রাহুল 

0
৭০ বছরে কংগ্রেস কখনও দেশকে বেকারত্বের শীর্ষে পৌঁছে দেয়নি।এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জবাব দিয়েছেন কংগ্রেস...

তথ্যপ্রযুক্তি সংসদীয় পদ হারাল কংগ্রেস

0
তথ্যপ্রযুক্তি মন্ত্রকের সংসদীয় স্থায়ী কমিটির প্রধানের পদ হারাল কংগ্রেস। চলতি লোকসভার মেয়াদের মাঝখানে তথ্যপ্রযুক্তি মন্ত্রকের...