Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
হঠাৎ শাহরুখের বাড়িতে আমির - S Newz
Saturday, December 3, 2022
বিনোদনহঠাৎ শাহরুখের বাড়িতে আমির

হঠাৎ শাহরুখের বাড়িতে আমির

ছবি প্রচার কীভাবে করতে হয়, তা একেবারে রপ্ত করে ফেলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাই লাল সিং চাড্ডা মুক্তির আগে নতুন নতুন পন্থা কাজে লাগিয়েছেন তিনি।

রিয়্যালিটি শো ঘুরছেন, সাংবাদিক বৈঠকে নানা প্রশ্নের উত্তর দিয়েছেন। আর তারপর আমির যেটা করেছেন,তা দেখে অবাক অনুরাগীরা।সম্প্রতি শাহরুখের মন্নাতে হাজির হয়েছিলেন আমির খান। শাহরুখের বাড়িতে আমিরের এই যাওয়া ছিল একেবারে আকস্মিক। আর এই কাণ্ডটা আমির ঘটিয়েছেন লোকচক্ষুর আড়ালে।প্রথমে মুম্বাইয়ে মন্নাতের বাইরে দেখা যায় আমিরকে।সেখান থেকেই শুরু হয় জল্পনা। কী কারণে হঠাৎ শাহরুখের বাড়িতে আমির? আসলে মাঝে কিছু সমস্যা হলেও আমির ও শাহরুখ এখন একে অপরের কাছের বন্ধু। অনেকদিন তাদের দেখা হয়নি, সেই কারণেই কাছের বন্ধুর বাড়িতে হাজির হয়েছেন আমির। তবে শুধুমাত্র শাহরুখের সঙ্গে দেখা করাই একমাত্র লক্ষ্য ছিল না আমিরের। জানা গিয়েছে, শাহরুখকে আগেভাগে লাল সিং চাড্ডা ছবিটি দেখানোর জন্যই মন্নাতে গিয়েছিলেন আমির।একসঙ্গে মিলে ছবিটা দেখেন এবং ছবি শেষে বিস্তর আলোচনাও করেন।শাহরুখ ও আমিরের ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, লাল সিং চাড্ডা দেখে প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ।এমনকি শাহরুখ জানিয়েছেন, এই ছবি নাকি রেকর্ড ব্যবসা করবে।শাহরুখের মুখ থেকে এমন প্রশংসা পেয়ে আপ্লুত আমির খান।অন্যদিকে জানা গেছে, পাঠান ছবির মুক্তির আগে শাহরুখ যাবেন আমিরের বাড়ি। তাকে দেখাবেন,পাঠান। আমির খানকে নাকি এমন কথাও দিয়েছেন শাহরুখ।তবে চমক রয়েছে অন্যখানে। আমিরের লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে শাহরুখকেও। ছবির সেই অংশটা দেখার জন্য নাকি মুখিয়ে ছিলেন শাহরুখ কিং খান।হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনী।ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তার পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে।

More News

বিজয় দেবেরাকোন্ডাকে জিজ্ঞাসাবাদ ইডি-র 

0
লাইগার সিনেমার জন্য এবার বিজয় দেবেরাকোন্ডাকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বুধবার হায়দরাবাদের ইডি দফতরে হাজিরা দিয়েছেন...

গার্ডেনরিচ অ্যাপকাণ্ডে এবার ইডি হেফাজতে আমির

0
গার্ডেনরিচে ই নাগেটস গেমিং অ্যাপে কোটি কোটি টাকা প্রতারণার কিংপিন আমির খানকে হেফাজতে নিল ইডি।...

করনকে ‘না’ শাহরুখপুত্র আরিয়ানের

0
শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বলিউডে অভিষেক হবে কবে? এই জল্পনা বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে অনেক দিন ধরেই চলছে।খুব শিগগিরই বড় পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যা সুহানা খানের।  জোয়া আখতার পরিচালিত ছবি দ্য আর্চিজ-এর হাত ধরে।স্বাভাবিকভাবেই জল্পনা বিভিন্ন মহলে কার ছবিতে অভিষেক হবে...