Tuesday, June 28, 2022
উত্তর চব্বিশ পরগনাঅর্জুন ত্যাগের পর শ্যামনগরে শুভেন্দুর সভা, কল্যাণীতে মিছিল

অর্জুন ত্যাগের পর শ্যামনগরে শুভেন্দুর সভা, কল্যাণীতে মিছিল

অর্জুনের বিজেপি ত্যাগের পর কর্মীদের মনোবল চাঙ্গা করতে শ্যামনগরে সাংগঠনিক সভা করেছেন শুভেন্দু অধিকারী। আর এই দিনেই বিজেপি ছেড়ে তৃণমূলে প্রত্যাবর্তনের পর ভাটপাড়া পুরসভায় অর্জুন সিংকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আর শ্যামনগরে শুভেন্দু অধিকারীর সাংগঠিক সভায় উপস্থিত ছিলেন ব্যারাকপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায় এবং এই জেলার সমস্ত মণ্ডল সভাপতি এবং জেলা কমিটির সদস্যরা। যেহেতু এতদিন এই সাংগঠনিক জেলার দায়িত্ব সামলেছেন অর্জুন সিং। তাঁর অনুপস্থিতিতে কিভাবে সংগঠন চলবে এবং কী কী দুর্বলতা রয়েছে তা নিয়ে আলোচনা হয়েছে। এদিকে বৈঠকের আগে শ্যামনগর জুড়ে ব্যারাকপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্দীপ বন্দ্যোপাধ্যায়ের নামে পোস্টার পড়ে। তাঁকে অর্জুন সিংয়ের এজেন্ট বলে উল্লেখ করে অপসারণের দাবি জানানো হয়। শ্যামনগরে বৈঠকের আগে কল্যাণীতে বিজেপির পার্টি অফিস ভাঙার প্রতিবাদে মিছিল করেছেন শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদাররা। মিছিল থেকে আগামী দিনে প্রতিরোধের বার্তাও দেওয়া হয়েছে।

More News

কুণালকে শিয়াল বলে তীব্র কটাক্ষ দিলীপের 

0
যে শিয়ালের লেজ কাটা গেছে, সে চায় সবার লেজ কাটা হোক। একইসঙ্গে দিলীপের কটাক্ষ এসব...

শুভেন্দু অধিকারীর কনভয় ঘিরে গো-ব্যাক স্লোগান 

0
কোচবিহার স্টেশন মোড় দিয়ে যাওয়ার সময় শুভেন্দু অধিকারীর কনভয় ঘিরে গো-ব্যাক স্লোগান তৃণমূল ছাত্র পরিষদের। এরপরই...

শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে সিজিওতে তৃণমূলের অবস্থান

0
সারদা-নারোদা কাণ্ডে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে, মঙ্গলবার রাজভবনে রাজ্যপালের দ্বারস্থ হওয়ার আগে সোমবার কলকাতার সিজিও কমপ্লেক্সের...