Thursday, October 6, 2022
বিনোদনটেনিস ওয়ার্ল্ডে তাপসীর আত্মপ্রকাশ

টেনিস ওয়ার্ল্ডে তাপসীর আত্মপ্রকাশ

রিলে ক্লান্ত, এবার টেনিস ওয়ার্ল্ডে ডেবিউ করছেন তাপসী পান্নু। পাঞ্জাব টাইগার টেনিসের সহ-মালিকানার দায়িত্ব নিয়েছেন পর্দার মিতালি রাজ।

আসছে টেনিস প্রিমিয়ার লিগের চতুর্থ সিজন। এদিন লঞ্চের অনুষ্ঠানে তাপসি জানিয়েছেন, রিল লাইফে অনবরত অভিনয়, ফিল্ম করতে করতে দম বন্ধ হয়ে আসছিল অভিনেত্রীর। তাই স্পোর্টসের দুনিয়াতেও আসতে পেরে বেশ এক্সাইটেড তাপসি। ট্রু স্পোর্টম্যান হিসেবে নিজের টিমকে জেতানোর জন্য প্রস্তুতি শুরু করেছেন। তাছাড়া স্পোর্টস বিষয়টি তাঁর খুবই পছন্দের। ছোটবেলায় স্কুলেও তিনি বাস্কেটবল, ভলিবল থেকে শুরু করে একাধিক খেলাতেই অংশ নিয়েছেন। যদিও ভবিষ্যতে তা চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। তবে একজন অভিনেতা হয়ে অনস্ক্রিন খেলার সাথে বাস্তবেও স্পোর্টসের অংশ হতে পেরে আবেগে ভাসছেন নায়িকা। বিশেষত রিয়েল লাইফে। প্রসঙ্গত, পাঞ্জাব টাইগার টেনিসের কো-ওনার হয়েছেন তাপসী এবং রমিন্দর সিং। আর এই টেনিস প্রিমিয়ার লিগে পাঞ্জাব টাইগার টেনিস কম্পিট করবে সোনালি বৃন্দের পুনে জ্যাগুয়ার্স সহ আরও অনেক টিমের সাথে। কথা রয়েছে, চলতি বছরেই আগামী ৭ই ডিসেম্বর থেকে ১১ই ডিসেম্বর অবধি চলবে টেনিস প্রিমিয়ার লিগ সিজন ৪।

More News

ব্রিটনি : বন্দী বিনিময়ে আগ্রহ রাশিয়া-আমেরিকা

0
রাশিয়ার একটি আদালত আমেরিকার বাস্কেটবল তারকা ব্রিটনি গ্রাইনারকে ৯ বছরের কারাদন্ডে দণ্ডিত করেছে। এই ঘটনার...

তাপসীর সঙ্গে শাহরুখের ছবি ভাইরাল

0
শাহরুখ ফ্যানদের জন্য চমক। প্রকাশিত হলো,শাহরুখের আসন্ন ছবি,ডানকি’র শ্যুটিং ঝলক। আগামী বছরেই একাধিক ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। একাধারে রয়েছে, পাঠান, ডাঙ্কি, এবং জওয়ান। পাঠানে অভিনয় করছেন, শাহরুখ, দীপিকা, জন আব্রাহাম। ডাঙ্কিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন তাপসি পান্নু...

রহস্যে মোড়া তাপসীর দোবারা 

0
ভৌতিক কাহিনী নাকি কল্পবিজ্ঞানের ফাঁদ, প্রকাশ্যে এসেছে তাপসীর নতুন ছবির ট্রেলার। নাম দোবারা। ট্রেলারের শুরুতেই দেখা...