Thursday, May 26, 2022
সব খবরপ্রকাশ্যে দীর্ঘ প্রতীক্ষিত 'বেলা শুরু'র টিজার

প্রকাশ্যে দীর্ঘ প্রতীক্ষিত ‘বেলা শুরু’র টিজার

প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনেই প্রকাশ্যে এসেছে বেলা শুরুর টিজার। ২০১৮ সালে বেলা শুরুর শুটিং শেষ হয়ে গেলেও করোনা অতিমারীর কারণে পিছিয়ে গিয়েছিল রিলিজ।

যদিও ২০২০ সালের প্রথম দিকে সামনে এসেছিল বেলা শুরুর ফার্স্ট লুক। এরপর প্রয়াত হয়েছেন দুই কিংবদন্তী শিল্পী সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত। ২০২০ সালের ১৫ নভেম্বর প্রয়াত হয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং তার পরের বছর অর্থাৎ ২০২১ সালের ১৬ জুন স্বাতীলেখা সেনগুপ্ত প্রয়াত হয়েছেন। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বেলা শেষে। তারপর থেকেই সিনেপ্রেমী মানুষরা মুখিয়ে ছিলেন বেলা শুরুর জন্য। সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে তাকে স্মরণ করে সোশ্যাল মিডিয়ায় বেলা শুরুর টিজার প্রকাশ্যে আসতেই বেড়েছে লাইক শেয়ার। ৫৭ সেকেন্ডের টিজারে সৌমিত্র চট্টোপাধ্যায়ের গলায় বিয়ে সম্পর্কের ধারণা নিয়ে কথা বলতে শোনা গিয়েছে। এই ছবিতেও ‘বেলা শেষে’ -র বেশিরভাগ অভিনেতারাই রয়েছেন। সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, মনামী ঘোষ, ইন্দ্রানী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, সুজয় প্রসাদ চ্যাটার্জী সহ অন্যান্যরা। পরিচালকদ্বয় শিব প্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়ের বেলা শুরু মুক্তি পাবে ২০ মে।

More News

সৌমিত্র-স্বাতীলেখাকে শ্রদ্ধাজ্ঞাপন আমূলের     

0
২০ মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত বহু প্রতীক্ষিত সিনেমা বেলাশুরু। এবার সিনেমার...

ঋতুপর্ণার জন্মদিনে প্রসেনজিতের বার্তা 

0
শুভ জন্মদিন ঋতুপর্ণা সেনগুপ্ত,সকাল থেকে শুভেচ্ছা অনেকেই জানিয়েছেন। সকালে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও।  প্রাক্তন-এর সঙ্গীর সঙ্গে...