Tuesday, June 25, 2024
Sportsবুকের ব্যথায় হাসপাতালে তেভেজ

বুকের ব্যথায় হাসপাতালে তেভেজ

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার প্রাক্তন ফুটবলার কার্লোস তেভেজ। তবে তার পরীক্ষা-নিরীক্ষার ফল সন্তোষজনক বলে জানা গেছে।

রাতে হঠাৎ করে ব্যথা শুরু হলে আর্জেন্টিনার সান ইসিড্রোর পাশে বুয়েনস আইরেসের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয় তাকে।আর্জেন্টিনার ক্লাব ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে জানানো হয়, তেভেজের পরীক্ষা করে সন্তোষজনক কথা বলেছেন সংশ্লিষ্টরা। তার আরও পরীক্ষা করানো হবে। সেসব পরীক্ষার ফল সন্তোষজনক হলে ইন্দিপেন্দিয়েন্তের অনুশীলনে যোগ দেবেন তিনি। গত বছর ক্লাবটির কোচের দায়িত্ব নেন ৪০ বছর বয়সী তেভেজ।আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উচ্চ রক্তচাপের জন্য তেভেজ এমনিতেই নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যেতেন। অন্যদিকে ইন্দিপেন্দিয়েন্তের কোচ হিসেবে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি আছে তেভেজের। গত বছরও এক দুর্ঘটনায় হাসপাতালে যেতে হয়েছিল তেভেজকে। উল্লেখ্য কার্লোস তেভেজ ২০০৮ সালে চ্যাম্পিয়ন্স লিগ এবং ২০০৯ সালে লিগ কাপ জিতেছেন। ক্যারিয়ারে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলা ১৪ জন ফুটবলারের মধ্যে তিনিও একজন। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে তেভেজের যাত্রা শুরু ২০০১ সালে। যুব দল পেরিয়ে ২০০৪ সালে সিনিয়র দলে সুযোগ পান তিনি। এরপর খেলেন ২০১৫ সাল পর্যন্ত। দেশের হয়ে ৭৬ ম্যাচে কার্লোস তেভেজের গোলসংখ্যা ১৩।

More News

লুনিন এখন রিয়ালের জয়ের নায়ক

0
ইউক্রেনিয়ান গোলরক্ষক আন্দ্রি লুনিন এমন একটা দিনের অপেক্ষাতেই যেন ছিলেন। বড় মঞ্চে মাঠে নামবেন, নৈপুণ্য দেখাবেন...

আর্সেনালকে হারিয়ে সেমিতে বায়ার্ন

0
লিগ চ্যাম্পিয়নশিপ হারানো বায়ার্ন মিউনিখ পৌঁছে গেছে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে। কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে আর্সেনালকে...

টাইব্রেকারে ম্যানসিটিকে হারালো রিয়াল

0
টাইব্রেকারে আন্তোনি রুডিগার শেষ শট জালে জড়িয়েই দিলেন ভোঁ-দৌড়। তাকে ছুতে ছুটতে থাকল রিয়াল মাদ্রিদের...