Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
হেনস্থার প্রতিবাদের সিদ্ধান্ত নিলেন ডাক্তাররা - S Newz
Saturday, December 3, 2022
বিনোদনহেনস্থার প্রতিবাদের সিদ্ধান্ত নিলেন ডাক্তাররা

হেনস্থার প্রতিবাদের সিদ্ধান্ত নিলেন ডাক্তাররা

শর্টফিল্মের মাধ্যমে ডাক্তারদের হেনস্থার প্রতিবাদ। পার্থসারথি জোয়ারদার পরিচালিত ছবি  সিদ্ধান্ত-র মাধ্যমে রুখে দাঁড়াবেন তাঁরা।

এই ফিল্মের কলাকুশলী মূলত ডাক্তাররাই। করোনার সময় নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থেকেছেন ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা। অথচ তাও রোগীর পরিজনদের কাছে রীতিমত হেনস্থা হতে হয়েছে তাঁদের। এমনকি ইঁট পাটকেল ছুঁড়েও আঘাত করা হয়েছে। বহু ডাক্তার গুরুতর আহত হয়েছেন। ডাক্তারদের রক্ষায় নানান বিধিনিষেধ জারি হলেও শেষমেশ কোনো লাভ হয়নি। এই অবস্থায় সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এই শর্ট ফিল্ম বানানোর সিদ্ধান্ত নিয়েছে চিকিত্‍সক সংগঠন প্রটেক্টর ফর ওয়ারিয়র। এমনটাই জানা গিয়েছে। ছবিতে এক শিক্ষকের ভূমিকায় দেখা মিলবে চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ কৌশিক লাহিড়ীর। পরিচালক পার্থসারথি জোয়ারদারের ৬০ ঘন্টার চেষ্টাতেই গড়ে উঠেছে ৩০ মিনিটের সিদ্ধান্ত।ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিদ্ধান্তের ট্রেলার। কথা রয়েছে, ২৯ জুলাই অনলাইনে রিলিজ করবে এই শর্টফিল্ম সিদ্ধান্ত।

More News

২৭৮ ভুয়ো ডাক্তারি শংসাপত্র মধ্যপ্রদেশে 

0
২৭৮ জন ভুয়ো পড়ুয়াকে ডাক্তারি শংসাপত্র দিয়েছে মধ্যপ্রদেশের মেডিক্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়। এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে মধ্যপ্রদেশ...

বিজেপি নেতার খুন ঘিরে ধুন্ধুমার  বিহারে 

0
বিজেপি নেতাকে গুলি করে খুনের ঘটনাকে ঘিরে ধুমধুমার বিহারের কাটিহারে। জানা গিয়েছে, কাটিহারের জেলা বলরামপুরে...

আক্কেল দাঁত : ফেলবেন না, রাখবেন? 

0
আপনার ডাক্তার আপনাকে বলল আক্কেল দাঁত তুলে ফেলতে হবে। কিন্তু যদি এটা আপনার কোনো ক্ষতি...