Thursday, June 13, 2024
জাতীয় সংবাদপোর্শেকাণ্ড : গ্রেফতার ফরেন্সিক বিভাগের প্রধান

পোর্শেকাণ্ড : গ্রেফতার ফরেন্সিক বিভাগের প্রধান

পুণের পোর্শে দুর্ঘটনায় অভিযুক্ত কিশোরকে বাঁচাতে রক্তের নমুনা বদলে দেওয়ার অভিযোগে হাসপাতালের ফরেন্সিক বিভাগের প্রধানকে গ্রেফতার করেছে পুলিশ।
একইসঙ্গে ওই হাসপাতালের এক চিকিৎসককেও এই অভিযোগে গ্রেফতার করেছে পুণে পুলিশের অপরাধদমন শাখা।পুলিশ সূত্রে খবর, পোর্শেকাণ্ডের পর পুণের সসুন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অভিযুক্ত কিশোরকে। সেখানেই তার শারীরিক পরীক্ষা করানো হয়। ওই কিশোর নেশা করেছিলেন কিনা, তার পরীক্ষা করানো হয়েছিল। সেখানেই নমুনা বদল করা হয় বলে অভিযোগ। পুণে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে, কিশোরের রক্তের নমুনা অন্য কারও সঙ্গে বদলে দেওয়া হয়েছিল। আর অভিযুক্তের রক্তের নমুনা বদলে দিয়েছিলেন খোদ হাসপাতালের ফরেন্সিক বিভাগের প্রধান। এক চিকিৎসকও এই ঘটনার সঙ্গে জড়িত ছিলেন বলে পুলিশ জানতে পেরেছে। প্রমাণ সংগ্রহ করে তাঁদের দু’জনকে গ্রেফতার করা হয়েছে।কেন নমুনা বদল করা হল, কেন অভিযুক্তকে বাঁচানোর চেষ্টা করেছিলেন ফরেন্সিক প্রধান এবং ওই চিকিৎসক, পুলিশ তা জানার চেষ্টা করছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

More News

ম্যানগ্রোভ বিক্রি, ধৃত চোরাকারবারিরা  

0
বিশ্ব পরিবেশ দিবসের দিন সুন্দরবনের ম্যানগ্রোভ কেটে বিক্রি করার অভিযোগে চোরাকারবারিদের হাতেনাতে ধরলেন আমতলী গ্রাম...

পোর্শেকাণ্ড : মদ্যপানের কথা স্বীকার কিশোরের 

0
পোর্শেকাণ্ডে অভিযুক্ত কিশোর দুর্ঘটনার দিন প্রচুর মদ্যপান করেছিল বলে জেরায় স্বীকার করেছে। এমনটাই দাবি করেছে...

পোর্শেকাণ্ড : কিশোরের বাবা-মায়ের পুলিশি হেফাজত

0
পুণের পোর্শেকাণ্ডে অভিযুক্ত কিশোরের বাবা-মাকে ৫ জুন পর্যন্ত পুলিশি হেফাজতের নিদেশ দিয়েছে আদালত।শনিবারই অভিযুক্ত কিশোরের মা শিবানী আগরওয়ালেকে...