Monday, March 4, 2024
বিনোদনফোন নম্বর ফাঁস, বিপাকে আদা শর্মা 

ফোন নম্বর ফাঁস, বিপাকে আদা শর্মা 

ট্রেন্ডিং নাম আদা শর্মা। দ্য কেরালা স্টোরি’র সুবাদে তার নাম এখন দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে। ছবিটি মুক্তির আগে থেকেই রাজনৈতিক মহলে বিতর্কে বিতর্কে জেরবার।এমনকি পশ্চিমবঙ্গেও ছবিটিকে ব্যান করে দেওয়া হয়েছিল। যদিও কিছুদিন আগেই বিরোধী গোষ্ঠীর আবেদন প্রত্যাখ্যান করে নেয় সুপ্রিম কোর্ট।

কথায় আছে, যত বাধা তত সফলতা। সব বিতর্কের বাধা পেরিয়ে বক্স অফিসে রমরমিয়ে চলছে,দ্য কেরালা স্টোরি। ইতিমধ্যে ভারতে ২০০ কোটির ব্যবসা ছাড়িয়েছে,দ্য কেরালা স্টোরি।বিদেশেও দাপটের সঙ্গে চলছে ছবি। আর এই বিতর্কিত ছবির সুবাদে কেরিয়ারে একেবারে শীর্ষে পৌঁছে গেছেন আদা শর্মা। তবে অনেক দুর্ঘটনার মধ্যেও পড়েছেন অভিনেত্রী। মৃত্যু হুমকিও এসেছে।এবার শোনা গিয়েছে, আদার ফোনের কনট্যাক্ট লিস্ট অনলাইনে ফাঁস গেছে, একই কারণে অনেক হয়রানির সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রীকে।ঝামুন্ডা বোল্টে নামে একজন ইনস্টাগ্রাম ইউজার অভিনেত্রীর যোগাযোগের বিবরণ ফাঁস করে দিয়েছেন এবং আদার নতুন যোগাযোগের নম্বরও ফাঁস করার হুমকি দেওয়া হয়েছে বলে জানা গেছে।তবে এই মুহূর্তে বিতর্কিত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করা হয়েছে, তবে পোস্টগুলো ইন্টারনেটে ভাইরাল হয়েছে।আদা শর্মার  ফ্যানরা মুম্বাই সাইবার সেলকে ইউজারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। আদাকে পরবর্তী সময়ে,দ্য গেম অব গিরগিট-এ শ্রেয়াস তালপাড়ের সঙ্গে দেখা যাবে, সেখানে তিনি একজন পুলিশের ভূমিকায় অভিনয় করছেন।

More News

রামনবমী : এনআইএ তদন্তে রাজ্যের স্থগিতাদেশ খারিজ  

0
দ্য কেরালা স্টোরির পর এবার রামনবমীর অশান্তিতে এনআইএ তদন্তের উপর রাজ্যের স্থগিতাদেশের আর্জি খারিজ করে দিয়েছে...

রাজ্যে চলছে না কেরালা স্টোরি, হতাশ পরিচালক  

0
নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পরও পশ্চিমবঙ্গের কোনও প্রেক্ষাগৃহে দ্য কেরালা স্টোরি দেখানো হচ্ছে না। এভাবেই হতাশা প্রকাশ...

কেরালা স্টোরি : রাজ্যের নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ কোর্টের

0
দ্য কেরালা স্টোরিতে পশ্চিমবঙ্গ সরকারের  নিষেধাজ্ঞার ওপর স্থগিতাদেশ জারি করেছে  সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, দেশের সব...