Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
ভবিষ্যতের চাবিকাঠি আমাদেরই হাতে : প্রিয়াঙ্কা  - S Newz
Friday, December 9, 2022
জাতীয় সংবাদভবিষ্যতের চাবিকাঠি আমাদেরই হাতে : প্রিয়াঙ্কা 

ভবিষ্যতের চাবিকাঠি আমাদেরই হাতে : প্রিয়াঙ্কা 

ভবিষ্যতের চাবিকাঠি আমাদেরই হাতে। রাষ্ট্রপুঞ্জে দাঁড়িয়ে এমনটাই বলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। অভিনেত্রী প্রযোজকের পাশাপাশি রাষ্ট্রপুঞ্জের গুডউইল  অ্যাম্বাসাডর অর্থাৎ শুভেচ্ছাদূত হলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় বিশ্বের নানা সমস্যা মনে করিয়ে তিনি বলেছেন বিশ্বে এখন যে সঙ্কটময় সময় চলছে তাতে  ভ্রাতৃত্ববোধের প্রয়োজনীয়তা আগের থেকে বেশি জরুরি। কোভিড মহামারী, জলবায়ু পরিবর্তন, বেকারত্বের মত সমস্যা বিশ্বজুড়ে অসাম্যের তৈরি করেছে। বিশ্বের ন্যায্য ভিত্তিকে বজায় রাখার জন্য আরও লড়াই করতে হবে। কারণ বর্তমান ও ভবিষ্যতের চাবিকাঠি তাদেরই হাতে। তাঁর কথায়, বিশ্ববাসীর কাছে রাষ্ট্রপুঞ্জ ঋণী। তাই ন্যায্য, সুরক্ষিত ও স্বাস্থ্যকর বিশ্ব প্রতিটি নাগরিক পাবে এটাই তাদের প্রাপ্য। উল্লেখ্য, রাষ্ট্রপুঞ্জ ২০৩০ সালের মধ্যে বিশ্ব জুড়ে সুস্থায়ী উন্নয়নের লক্ষ্যমাত্রা গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে  দারিদ্র দূরীকরণ, পরিবেশরক্ষা এবং বিশ্ববাসীর জীবনের মান উন্নয়ন-সহ ১৭টি লক্ষ্য।

More News

গোলাপি গাউনে প্রিয়াঙ্কা

0
সৌদি আরবে রেড সি ফিল্ম ফেস্টিভালে অংশগ্রহণের পর প্রিয়াঙ্কা চোপড়া গেছেন মধ্যপ্রাচ্যের আরেক দেশ সংযুক্ত...

১০০ প্রভাবশালীর তালিকায় প্রিয়াঙ্কা 

0
বিশ্বের ১০০ জন প্রভাবশালী নারীর তালিকা প্রকাশিত হয়েছে। ২০২২ সালে বিশ্বজুড়ে ভূমিকা রাখা ও নিজেদের...

শাহরুখকে দেখে শ্যারন স্টোন

0
সৌদি আরবে অনুষ্ঠিত রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে আলো ছড়িয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।শাহরুখের উপস্থিতি উচ্ছ্বাসিত করেছে সকল...