Thursday, May 26, 2022
সব খবর আপ-তৃণমূলকে নিশানা কংগ্রেসের, পাল্টা কেজরিওয়াল 

 আপ-তৃণমূলকে নিশানা কংগ্রেসের, পাল্টা কেজরিওয়াল 

গোয়ায় আম আদমি পার্টি এবং তৃণমূল অবিজেপি ভোটকে ভাগ করবে। এমনটাই দাবি করেছেন বর্ষীয়ান কংগ্রেস নেতা এবং গোয়ায় দলের পর্যবেক্ষক পি চিদম্বরম।

তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরের আগে এক বিবৃতিতে পি চিদম্বরম বলেছেন, তাঁর ব্যাখ্যা আপ শুধুমাত্র গোয়ায় অবিজেপি ভোট ভাগ করবে। তা নিশ্চিত করেছেন অরবিন্দ কেজরিওয়াল। গোয়ায় লড়াই কংগ্রেস ও বিজেপির মধ্যে। যারা শাসনের পরিবর্তন চান তাঁরা কংগ্রেসকে ভোট দেবেন। যারা চান এই শাসন ব্যবস্থাই চলুক, তাঁরা বিজেপি-কে ভোট দেবেন। গোয়ার ভোটারদের সামনে পছন্দ স্পষ্ট।তাই তিনি গোয়ার ভোটারদের কাছে  শাসক পরিবর্তনের পক্ষে কংগ্রেসকে ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।তাঁর বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল। পি চিদম্বরমকে ট্যাগ করে তিনি ট্যুইটারে লিখেছেন, তাদের ভোট কেটে যাচ্ছে বলে কাঁদা বন্ধ করুক। যেখানে আশার আলো দেখবে, সেখানেই ভোট দেবে গোয়াবাসী। কংগ্রেস হচ্ছে বিজেপির কাছে আশা, গোয়ার কাছে নয়। কংগ্রেসের ১৭ জন বিধায়কের মধ্যে ১৫ জনই বিজেপিতে চলে গিয়েছেন।

More News

নার্সদের বিক্ষোভ – সরব বিজেপি-কংগ্রেস

0
শিক্ষক-নার্সদের বিক্ষোভ নিয়ে মুখ্যমন্ত্রীর কোনও মাথাব্যাথা নেই, কারণ এরা ভোটের বাক্সকে প্রভাবিত করতে পারে না।...

৩ বছর পর তৃণমূলে প্রত্যাবর্তন অর্জুনের

0
৩ বছর বিজেপিতে কাটিয়ে আবারও তৃণমূলে প্রত্যাবর্তন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের। দুপুরে সাংবাদিক বৈঠক করে...

রবীন্দ্রনাথ-আইনস্টাইনের সমকক্ষ বিপ্লব ,বিতর্কে শিক্ষামন্ত্রী     

0
ত্রিপুরার সদ্য-প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সঙ্গে মনিষীদের তুলনা টেনে বিতর্কে জড়িয়েছেন ত্রিপুরার শিক্ষামন্ত্রী রতনলাল নাথ।...