Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
প্রেম করছেন বিশ্বসুন্দরী মানুষী - S Newz
Friday, December 9, 2022
বিনোদনপ্রেম করছেন বিশ্বসুন্দরী মানুষী

প্রেম করছেন বিশ্বসুন্দরী মানুষী

প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লারের বলিউডে অভিষেকটা মন মতো হয়নি। অক্ষয় কুমারের বিপরীতে বড় বাজেটের ছবি ‌সম্রাট পৃথিবীরাজ দিয়ে নজর কাড়লেও ছবি ব্যবসায়িক সাফল্য পায়নি।

এবার ব্যক্তিগত কারণে খবরের শিরোনাম। গুঞ্জন রটেছে, এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। এ নিয়ে খবরও প্রকাশিত হয়েছে।মানুষীর প্রেমিকের নাম, নিখিল কামাথ। একটি কোম্পানির সহপ্রতিষ্ঠাতা নিখিল।২০১৯ সালে ইতালিতে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু পরের বছরেই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় নিখিলের।গত বছর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদও হয়ে গেছে। জানা গেছে,গত বছর থেকেই নিখিল ও মানুষীর সম্পর্কের শুরু। তবে তারা বিষয়টি প্রকাশ্যে আনতে চান না। দুই পরিবারই তাদের সম্পর্কের বিষয়টি জানেন।জানা গেছে, দুজনেই প্রায়ই বেড়াতে যান। সম্প্রতি ঋষিকেশে দুজন, নিখিল ও মানুষীকে একসঙ্গে দেখা গেছে।

More News

অক্ষয় অনুপ্রাণিত করে : সুনীল শেঠি 

0
সুনীল শেঠি এবং অক্ষয় কুমার, বলিউডের জনপ্রিয় দুই তারকা। নব্বই দশকের অন্যতম প্রভাবশালী দুই অভিনেতা। বলিউডে...

সম্পর্ক ধরে রাখা কঠিন

0
সম্পর্ক ভেঙে ফেলা খুব সোজা কিন্তু ধরে রাখা কঠিন। একটা গাছকে যেমন যত্ন করে বড়...

ভালোবাসা আছে, কিন্তু মতের মিল নেই

0
শুধু কি ভালোবাসা থাকলেই হয়, মতের মিলও থাকতে হয়।এর ফলে যা হয় তা কারো চাওয়া নয়। শুধু সম্পর্ক ভাঙার ক্ষেত্রে ভালোবাসার অভাব দায়ী নয়। থাকতে পারে আরো কারণ। যেমন,মতের অমিল এবং বিশ্বাসের অভাব।এগুলোর অভাবে সম্পর্কের যা হতে পারে,ধীরে ধীরে দূরত্ব বৃদ্ধি পায়। আসলে ,সম্পর্কের পরিবর্তন একবারেই হয়...