Thursday, May 26, 2022
সব খবরএবার ওয়েবে কৌশিক গাঙ্গুলি

এবার ওয়েবে কৌশিক গাঙ্গুলি

এবার ওয়েবে দেখা যাবে কৌশিক গাঙ্গুলিকে। প্র্যাঙ্কেনস্টাইন নামের এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সাগ্নিক চ্যাটার্জি। বিভিন্ন প্রাঙ্ক ভিডিও তৈরী করে প্র্যাঙ্কেনস্টাইনের ভীষণ নাম ডাক। এই ভাইরাল গ্রুপের মুকুটে সিলভার এবং গোল্ড প্লে বাটনের পরে সম্প্রতি জুড়ে গেল একটি নতুন পালক।
এবছর মুম্বই শহরে সংঘটিত হতে চলা ইউটিউব ফ্যানফেস্টে তারা আমন্ত্রিত হয়েছে।সেই আনন্দ সেলিব্রেট করতে তারা কলকাতার উপকণ্ঠের কোনো শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে রাত কাটানোর উদ্দেশ্যে গিয়ে উপস্থিত হয়। সেখানে গিয়ে প্র্যাঙ্কেনস্টাইন গ্রুপের সদস্যদের সাথে পরিচয় হয় এক রহস্যজনক প্রৌঢ়ের। ঘটনাক্রমে প্রৌঢ় তাদের এক ভয়ানক প্র্যাংকের দিকে এগিয়ে দেয়, যা সরাসরি তাদের জন্য প্রাণঘাতী হয়ে ওঠে। তারা কি মুক্তি পাবে এই রহস্যময় উন্মাদ প্রৌঢ়র হাত থেকে? প্রশ্ন পাওয়া যাবে প্র্যাঙ্কেনস্টাইনে। খুব শীঘ্রই শুটিং শুরু হতে চলেছে মিল্কি ওয়ে ফিল্মস দ্বারা প্রযোজিত প্র্যাঙ্কেনস্টাইনের। কৌশিক গাঙ্গুলী ছাড়াও অভিনয় করেছেন দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুন্ডু, রেমো, ভাস্কর দত্ত, রোহিনী চ্যাটার্জী সহ অন্যান্যরা।

More News

হিন্দি সিরিজে আবির

0
আবির চট্টোপাধ্যায়ের হিন্দি ওয়েব সিরিজে ডেবিউ। ওয়েব প্ল্যাটফর্মে অবরোধ সিজন ২ সিরিজে সেনা অফিসারের ভূমিকায়...

রোহিতের সাথে জুটিতে পুলিশ কমিশনার

0
রোহিত শেট্টির কপ ইউনিভার্সের যোগ দিলেন মুম্বাইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার রাকেশ মারিয়া। যিনি ১৯৯৩ সালের...

বন্দুকবাজ রাইমা সেন 

0
মুক্তির মুখে, ওয়েব সিরিজ মাই। সিরিজটিতে নেগেটিভ চরিত্রে রয়েছেন রাইমা সেন।  অ্যাকশন-প্যাকড সিকোয়েন্সের সাথে অভিনেত্রীকে শেডস...