Monday, July 22, 2024
বিনোদনবয়ফ্রেন্ডের সঙ্গে মাঝসমুদ্রে তৃপ্তি

বয়ফ্রেন্ডের সঙ্গে মাঝসমুদ্রে তৃপ্তি

মোমের আলোয় সুইমিং পুলে দুটো উষ্ণ শরীর। ভিজে শরীরে কাছে আসতেই আগুন জ্বলে উঠেছে। তৃপ্তি দিমরি ও ভিকি কৌশলের নতুন ছবি ব্যাড নিউজ-এর জানম গানের ঝলক ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়। দুজনের কেমেস্ট্রি কিন্তু হইচই ফেলে দিয়েছেন বিনোদুনিয়ায়।

লোকে বলছে, পর্দায় একেবারেই আগুন লাগাবেন তৃপ্তি ও ভিকি।কিন্তু এরই মাঝে ভাইরাল হয়েছে তৃপ্তি ও তাঁর রিয়েল লাইফ বয়ফ্রেন্ড স্যাম মার্চেন্টের একটি ছবি।যেখানে দেখা যাচ্ছে,স্যাম মার্চেন্টের সঙ্গে মাঝসমুদ্রে আনন্দ করতে ব্যস্ত অ্যানিম্যাল ছবির ভাবি টু।কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি।এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও।তার আগে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে ছিলেন তৃপ্তি। তাহলে কী স্যামের সঙ্গেই বিয়ে করছেন?সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি স্পষ্ট জানিয়েছেন,আপাতত বিয়ের কোনও প্ল্যান নেই। কেরিয়ারে মন দিতে চান। যা রটছে,তা মোটেই সঠিক নয়।অন্যদিকে,প্রশংসার পাশাপাশি অ্যানিম্যাল ছবিতে রণবীর কাপুরের সঙ্গে দৃশ্যে অভিনয়ের জন্য তৃপ্তির দিকে ধেয়ে এসেছে কটাক্ষও। নেটিজেনদের অশ্লীল প্রশ্নের মুখেও পড়তে হয়েছে তৃপ্তিকে।অনেকেরই কৌতূহল, শুটিং করতে গিয়ে সত্যিই কী রণবীরের সামনে নগ্ন হয়েছিলেন তিনি? এই অবস্থায়,সম্প্রতি এক সাক্ষাৎকারে সবটার জবাব দিয়েছেন অভিনেত্রী। তৃপ্তি বলেছেন, অভিনেতার কাজই হল চ্যালেঞ্জ নেওয়া। আর তিনি সেই চ্যালেঞ্জ নিয়ে ছিলেন। বুলবুল ছবির ধর্ষণের দৃশ্যে অভিনয় করার থেকে অ্যানিম্যালের দৃশ্যে অভিনয় করা সহজ ছিল।রণবীরের সঙ্গে নগ্নদৃশ্য শুটিং করার সময়,ঘরে শুধু রণবীর, তিনি, পরিচালক আর ক্যামেরাম্যানই ছিলেন। বার বারই রণবীর তৃপ্তির কাছে জানতে চেয়েছিল, তিনি ঠিক আছেন কিনা। দারুণ সাপোর্ট পেয়েছেন রণবীরের কাছ থেকে। তাই তৃপ্তি দিমরির কোনও অসুবিধাই হয়নি। তাই এই দৃশ্য নিয়ে অকারণে সমালোচনা না করাই ভালো।

More News

অ্যানিমেল : পারিশ্রমিক বাড়ালেন তৃপ্তি

0
ওটিটিতে বুলবুল, কলা’র মতো কাজ করলেও গত বছর সন্দীপ রেড্ডি ভাঙ্গার সিনেমা অ্যানিমেল দিয়ে ব্যাপক পরিচিতি পান তৃপ্তি দিমরি। এই সিনেমার পর থেকেই চর্চায় তরুণ অভিনেত্রী। নতুন খবর, অ্যানিমেল-এর সাফল্যে নিজের পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়েছেন...

করণের ছবিতে তৃপ্তি-সিদ্ধান্তের ভালোবাসা

0
এবার শ্রেণীবৈষম্য, জাতিভেদের কবলে পড়ে বলি হওয়া প্রেমের গল্প নিয়ে আসছেন করণ জোহর। ভিনধর্মী ভালোবাসার...

প্রেমিকের সঙ্গে গোয়ায় তৃপ্তি 

0
গত বছর অ্যানিম্যাল সিনেমা দিয়ে রীতিমতো তারকা বনে গেছেন বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি।এই মুহূর্তে বলিউডের...