Tuesday, June 28, 2022
জাতীয় সংবাদবিধায়কদের সঙ্গে বৈঠকে উদ্ধব, অভিযোগ দায়ের 

বিধায়কদের সঙ্গে বৈঠকে উদ্ধব, অভিযোগ দায়ের 

করোনা বিতর্কের মধ্যেই দলের বিধায়কদের সঙ্গে আবারও বৈঠক করছেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। এদিকে, কোভিড-বিধি ভাঙার কারণে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগ্গা।
তাজিন্দর পালের অভিযোগ, কোভিড আক্রান্ত অবস্থাতেই বিধি ভেঙে বাইরে বেরিয়েছেন উদ্ধব ঠাকরে। দেখা করেছেন সমর্থকদের সঙ্গেও। অভিযোগ পত্রের একটি ছবিও তিনি টুইটারে শেয়ার করেছেন। উদ্ধব ঠাকরের কোভিড-বিধি লঙ্ঘন নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা অমিত মালব্যও।বুধবার সন্ধ্যায় মহারাষ্ট্র সরকারের সঙ্কটজনক পরিস্থিতিতে নিজের বাসভবনে এনসিপি প্রধান শরদ পওয়ারের সঙ্গে বৈঠকে করেছেন উদ্ধব ঠাকরে। এরপর আলোচনা শেষে উদ্ধব ঠাকরে রাতেই তাঁর সরকারি বাসভবন বর্ষা ছেড়ে পৈতৃক ভিটে মাতোশ্রীতে চলে গিয়েছেন। আর তখনই একাধিক সমর্থকের সঙ্গে দেখা করে সৌজন্য বিনিময় করেন উদ্ধব ঠাকরে। করোনা আক্রান্ত হয়েও কী ভাবে এমন কাজ করেছেন মুখ্যমন্ত্রী, এই অভিযোগ তুলেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাজিন্দর পাল সিং বাগ্গা।

More News

মহারাষ্ট্র : সুপ্রিম কোর্টে বিদ্রোহী বিধায়করা

0
মহারাষ্ট্র সরকারের ক্ষমতায় কে থাকবে তা নিয়ে টানাপোড়েন চলছেই। এবার মহারাষ্ট্রের স্পিকারের  নোটিসের বিরুদ্ধে সুপ্রিম...

গুজরাটে বিজেপির সঙ্গে বৈঠক শিন্ডের

0
মহারাষ্ট্র সরকারের ক্ষমতায় কে থাকবে তা নিয়ে টানাপোড়েন চলছেই।এরমধ্যেই শনিবার মধ্যরাতে বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক...

মহারাষ্ট্রের বিভিন্ন জেলায় জারি ১৪৪ ধারা

0
মহারাষ্ট্রে ক্রমে বাড়তে থাকা রাজনৈতিক উদ্বেগকে সামলা দিতে জারি হয়েছে ১৪৪ ধারা। থানে পুলিশ এক...