Warning: Constant WP_MEMORY_LIMIT already defined in /home/customer/www/snewz.in/public_html/wp-config.php on line 105
কিশোরের বাড়িতে বিরাটের রেস্তোরাঁ - S Newz
Friday, December 9, 2022
বিনোদনকিশোরের বাড়িতে বিরাটের রেস্তোরাঁ

কিশোরের বাড়িতে বিরাটের রেস্তোরাঁ

বিরাট কোহলির রেস্তোরাঁ মুম্বইয়েও। কিশোর কুমারের বাড়ি কিনে সেখানে তিনি এই রেস্তোরাঁ বানিয়েছেন। ক্রিকেটে যেমন নিজেকে উজাড় করে দেন বিরাট কোহলি, রেস্তোরাঁ সাজানো থেকে, খাবারের তালিকা, সব কিছুতেই নিজে যুক্ত থেকেছেন বলে জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

সঙ্গীত শিল্পী কিশোর কুমারের ফ্যান বিরাট কোহলি। মুম্বইয়ে গৌর কুঞ্জ নামে একটি বাড়ি ছিল কিশোর কুমারের।সেই বাড়িটি কিনেই রেস্তোরাঁ বানিয়েছেন বিরাট কোহলি। বলেছেন, স্বর্গীয় কিশোর কুমারের বাড়ি এটা। তাঁদের পরিকল্পনার সঙ্গে খুব মিল রয়েছে এর।রেস্তোরাঁ ঘুরে দেখানোর সময় বিরাট কোহলির সঙ্গে ছিলেন অভিনেতা মনিষ পল। তিনি একটি গল্প বলেছেন। মনিষ বলেছেন, একটা ছেলেকে জিজ্ঞেস করা হয়েছিল যে, কোনও দ্বীপে যদি তাঁকে এক জনের সঙ্গে থাকতে হয় তা হলে তিনি কাকে নেবেন? ছেলেটি উত্তর দিয়েছিল কিশোর কুমার।সেই ছেলেটির নাম বিরাট কোহলি। এতটাই কিশোর- ফ্যান ভারতের প্রাক্তন অধিনায়ক।কিশোর- ফ্যান বলেই তাঁর বাড়ি কিনেছেন বিরাট কোহলি? আসলে কোনও কিছুই হঠাৎ করে হয় না।এমনটা হওয়ার কথা ছিল বলেই হয়েছে। কিশোর কুমারের গান বিরাট কোহলিকে স্পর্শ করে। তিনি এমন এক জন মানুষ যাঁর সঙ্গে দেখা করতে পারলে বিরাট কোহলি ধন্য হতেন। কিশোর কুমারের একটা আলাদা ক্যারিশমা ছিল।বিরাট কোহলি আরও বলেছেন, অনেক দিকে নজর দেওয়া হয়েছে, বিশেষ করে খাবারের দিকে। ওটা ভাল না হলে কেউ ফিরে আসবে না। ব্যাড ফর্ম কাটিয়ে আন্তর্জাতিক স্তরে চুটিয়ে ক্রিকেট খেলছেন বিরাট কোহলি। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া গিয়েছেন। কিন্তু ইতিমধ্যেই ২২ গজের বাইরেও নিজের ভাললাগার জায়গা খুঁজে নিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি।

More News

ওয়ান ডে সিরিজে বাংলাদেশের কাছ হার ভারতের 

0
ওয়ান ডে সিরিজের প্রথম দিনেই ভারতকে ১ উইকেটে হারাল বাংলাদেশ। এক দিনের ক্রিকেটে মাত্র ১৮৬...

বিরাট অনুষ্কার নোংরা রান্নাঘর, ট্রোল

0
রান্নাঘরে প্রেমের রসায়ন দেখাতে গিয়েও ট্রোল্ড বিরাট অনুষ্কা, নোংরা রান্নাঘর বলে কটাক্ষ নেটিজেনদের। আসলে, সোশ্যাল...

বিরাটের মন খারাপের দাওয়াই অনুষ্কা

0
পার্টনারের সঙ্গে ট্র্যাভেল করলে কেমন পোশাক পড়া যায়, এবার সে উত্তরই দিয়ে দিয়েছেন বিরাট-অনুষ্কা। মুম্বই এয়ারপোর্টে...