Wednesday, February 21, 2024
বিনোদনউইনফ্রের জন্মদিনে তারকা মেলা

উইনফ্রের জন্মদিনে তারকা মেলা

গণমাধ্যমকর্মী, সংবাদ উপস্থাপক ও টিভি ব্যক্তিত্ব অপরাহ উইনফ্রের জন্মদিনে মেলা বসেছিল তারকাদের। ৬৯তম জন্মদিন পালন করলেন অপরাহ উইনফ্রে।

তার জন্মদিন উদযাপনে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, জেনিফার লোপেজ, শ্যারন স্টোন, সিন্ডি ক্রফোর্ড, জেসিকা আলবা, সোফিয়া ভারগারা এবং কিম কার্দাশিয়ানের মতো তারকারা। একজন ফ্যান জন্মদিনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন যাতে তাদের সবাইকে একটি রেস্তোরাঁয় দেখা গেছে।ভিডিওতে দেখা গিয়েছে,একজন ব্যক্তি অপরাহ উইনফ্রের জন্য একটি কেক নিয়ে আসেন। কিম এবং অন্যদের সাথে একটি টেবিলে বসেছিলেন অপরাহ। এই সময় প্রিয়াঙ্কা চোপড়া তাদের কাছে দাঁড়িয়ে একটি ভিডিও রেকর্ড করেন।প্রিয়াঙ্কা সহ উপস্থিত সকলে জন্মদিনের গান গেয়ে অপরাহের জন্য উল্লাস করেছিলেন।অপরাহ মোমবাতি নিভিয়ে দেওয়ার সাথে সাথে সকলে হাততালি দিয়ে তাকে শুভেচ্ছা জানান। এদিকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে অপরাহের জন্য একটি নোট লিখে তার ছবিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুভেচ্ছাবার্তায় তিনি লিখেছেন,শুভ জন্মদিন সুন্দর আইকন! আপনি আনন্দের প্রতীক!অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে একটি বেগুনি এবং কালো রঙের পোশাকে দেখা গেছে।হলিউড তারকা জেসিকা আলবাও নিজের ইনস্টাগ্রাম থেকে জন্মদিনের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অপরাহ উইনফ্রেকে। প্রিয়াঙ্কার চোপড়ার সাথে একটি ছবিও শেয়ার করেছেন আলবা।

More News

স্বপ্নের বাংলো ছাড়তে বাধ্য হয়েছেন প্রিয়াঙ্কা

0
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস, ২০ মিলিয়ন ডলার দিয়ে লস অ্যাঞ্জেলসের এক বিলাসবহুল বাংলো কিনেছিলেন।...

যুদ্ধবিরতির আহ্বান প্রিয়াঙ্কার

0
এবার ইসরায়েল-হামাস যুদ্ধ বন্ধের আহ্বান জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রাষ্ট্রসংঘের একজন প্রতিনিধি হিসেবে যুদ্ধ বিরতির...

ডিপফেকের শিকার প্রিয়াঙ্কা চোপড়া

0
রশ্মিকা মান্দানা, তার পর আলিয়া, ক্যাটরিনা, কাজলের পর এবার ডিপফেকের শিকার হয়েছেন বলিউডের দেশিগার্ল প্রিয়াঙ্কা...