Wednesday, August 17, 2022
জাতীয় সংবাদমহারাষ্ট্রে রাস্তায় মহিলাকে গণধর্ষণ

মহারাষ্ট্রে রাস্তায় মহিলাকে গণধর্ষণ

মহারাষ্ট্রে রাস্তায় মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ৩ জনের বিরুদ্ধে। ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভান্ডারা জেলায়।

পুলিশ সূত্রে খবর, তারা খবর পায় একটি সেতুর কাছে রাস্তার পাশে নগ্ন অবস্থায় এক মহিলা পড়ে রয়েছেন। এরপর পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করে ভর্তি করানো হয় নাগপুর মেডিক্যাল কলেজে। পুলিশ জানিয়েছে,  গোরেগ্রামের কামারগ্রামে ভাইয়ের বাড়িতে যাচ্ছিলেন নির্যাতিতা। ভাইয়ের বাড়ির রাস্তা ঠিক মতো বুঝতে পারছিলেন না তিনি। সেই সময় শ্রীরাম উরকুড়ে নামে এক অভিযুক্তের সঙ্গে দেখা হয় তাঁর। মহিলাকে সাহায্যের আশ্বাস দেন অভিযুক্ত। কিন্তু গাড়ি করে মহিলাকে নিয়ে তিনি চলে যান পলাশগ্রামে। সেখানে মহিলাকে ধর্ষণ করে ফেলে রেখে চলে যান অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, পরের দিন জ্ঞান ফেরে নির্যাতিতার। তিনি অনেক চেষ্টায় পৌঁছন কানহালমোয়। সেখানে পরিচয় হয় লুক্কা অশোক সুরভের নামে এক ব্যক্তির সঙ্গে। সাহায্যের আশ্বাস দিয়ে তিনিও মহিলাকে ধর্ষণ করেন। তাঁর সঙ্গে ধর্ষণ করেছে মোহাম্মদ এজাজ আনসারি আরও এক অভিযুক্ত।

More News

দেশে ২ মাস পর আক্রান্ত ১০ হাজারের নিচে 

0
দেশে প্রায় ২ মাস পর প্রথম দশ হাজারের নিচে করোনার দৈনিক আক্রান্তের সংখ্যা। মৃত্যুও কমেছে...

মহারাষ্ট্রে দুর্ঘটনায় মৃত ৬, নিহত নেতা 

0
মহারাষ্ট্রে গাড়ি ও অটোর মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ৬ জনের মৃত্যু হয়েছে। বীর জেলার মঞ্জরসুম্বা-পাটোদা হাইওয়েতে এই দুর্ঘটনা...

মহারাষ্ট্রে ৩৯০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত 

0
মহারাষ্ট্রে ৩৯০ কোটি টাকার বেনামি সম্পত্তি বাজেয়াপ্ত করেছে আয়কর বিভাগ। কর ফাঁকি মামলায় মহারাষ্ট্রের জালনার...