Thursday, May 26, 2022
সব খবরপর্দায় ইউভান,অভিনয় শিক্ষা শুরু

পর্দায় ইউভান,অভিনয় শিক্ষা শুরু

টলিউডের জনপ্রিয়তম তারকা-সন্তান মায়ের কাছে অভিনয়ের শিক্ষা নিতে শুরু করেছে,দেড় বছরও বয়স হয়নি তার।এখনই নকল করায় ওস্তাদ ইউভান চক্রবর্তী।

ছেলের অভিনয় দক্ষতার ঝলক দেখিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।বাবা রাজ চক্রবর্তী ক্যামেরার পিছনে।মা ক্যামেরার সামনে। রাজ-শুভশ্রী তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে মাঝে মধ্যেই ছেলের বিভিন্ন ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন। নায়িকার প্রোফাইলে ইউভানের অভিনয় ক্ষমতা চোখে পড়ল পড়েছে ফ্যান ফলোয়ারদের।শুভশ্রী তাঁর ছেলেকে হাসি নকল করে দেখাতে বলছেন।ইউভান মায়ের কথা শুনে হেসে দেখিয়েছে।কার হাসি, বোঝা যায় নি,যা দেখে,ইউভানের হাসি দেখে শুভশ্রীর মনে হয়েছে কান্না। তাই মজা করে বলেছেন,এটা তোমার হাসির অভিনয় নাকি কান্নার? ইউভান সে কথার উত্তর না দিয়ে নিজের মনে হাসি-কান্না দেখিয়ে গিয়েছে।ভিডিয়োর নীচে গর্বিত মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের লেখা,দেড় বছরও হয়নি এখনও তার।করোনার ছেলের কাছ থেকে দূরে থাকতে হয়েছে রাজ-শুভশ্রীকে। অন্য ঘর থেকে ভিডিয়ো করে ছেলেকে সঙ্গ দিয়েছেন তারকা-দম্পতি, রাজ-শুভশ্রী। সেই ভিডিয়ো দেখা গিয়েছে ইউভানের বাবা রাজ চক্রবর্তীর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

More News

তারকাদের বসন্ত উৎসব উদযাপন 

0
বসন্ত উৎসবে মেতে উঠেছেন তারকারা। দোলের রঙ লেগেছে টলিউড সুপারস্টার জিতের পরিবারে। শুক্রবার মেয়ের সঙ্গে রং...

এপ্রিলে শুরু কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

0
২৫ এপ্রিল শুরু হতে চলেছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, ১ মে পর্যন্ত চলবে এই...

‘ডাঃ বক্সী’র টিজারে পরমব্রত

0
মুখে গীতার বাণী, চোখে তীক্ষ্ণতা,এভাবেই ডাঃ বক্সী’র টিজারে দেখা যাচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়কে। নতুন ছবির পরিচালনায় সপ্তাশ্ব বসু।শুধু...