Sunday, July 14, 2024
Sportsজাভি বার্সেলোনায় থাকছেন

জাভি বার্সেলোনায় থাকছেন

জাভি এর্নান্দেস, এই সিজন শেষেই বার্সেলোনার কোচের দায়িত্ব থেকে ইস্তফা নেবেন বলে জানিয়ে রেখেছিলেন। প্রতিনিয়ত চেপে বসা চাপের কাছে হার মানার কথাই তিনি বলেছিলেন।

কিন্তু স্প্যানিশ সংবাদ মাধ্যমে নতুন খবর,মত বদলেছেন জাভি। ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সঙ্গে দীর্ঘ বৈঠকের পর ২০২৫ পর্যন্ত মেয়াদ পূর্ণ করার ব্যপারে মত দিয়েছেন তিনি।অথচ কয়েকদিন আগেই চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হয়েছে বার্সেলোনাকে। শেষ,এল ক্লাসিকোতেও রিয়াল মাদ্রিদের কাছে হেরে লা লিগার লড়াইয়ে ১১ পয়েন্ট পিছিয়ে যেতে হয়েছে।যদিও এর আগের টানা ১০ ম্যাচ অপরাজিত ছিল তাঁর দল।জানুয়ারিতে ভিয়ারিয়ালের কাছে হারের পর সরে দাঁড়ানোর সেই সিদ্ধান্তের কথা জানান জাভি।এরপর অনেকটা চাপহীন থেকেই দলকে ভাল অবস্থায় নিয়েছেন তিনি। এই মুহুর্তে অভিজ্ঞ তেমন কোন কোচও বার্সার তালিকায় নেই। ক্লাব সভাপতি লাপোর্তা অনুরোধেই তাই থেকে যাচ্ছেন জাভি এর্নান্দেস।উল্লেখ্য ২০২১ এ দায়িত্ব নিয়ে গত বছর কাতালানদের লিগ ট্রফি জিতিয়েছেন।

More News

বার্সা ছাড়ছেন না লেভানদোভস্কি

0
আগামী আগস্টে বয়স হবে ৩৬ বছর। বার্সেলোনায় রবার্ট লেভানদোভস্কির ভবিষ্যৎ নিয়ে চলছে তাই নানা গুঞ্জন।...

বার্সার হারে লাভ অ্যাতলেতিকোর

0
আগামী বছর নতুন ফরম্যাটে মাঠে গড়াবে ক্লাব বিশ্বকাপের আসর। ছয় মহাদেশের ৩২টি ক্লাব নিয়ে ২০২৪...

আর্সেনালকে হারিয়ে সেমিতে বায়ার্ন

0
লিগ চ্যাম্পিয়নশিপ হারানো বায়ার্ন মিউনিখ পৌঁছে গেছে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে। কোয়ার্টার ফাইনালের ফিরতি লেগে আর্সেনালকে...