Thursday, June 13, 2024
বিনোদনভোটের পর ‘রঘু ডাকাত’ দেব

ভোটের পর ‘রঘু ডাকাত’ দেব

কখনও ওভারসাইজড টিশার্ট, কখনও শার্টের সঙ্গে মানানসই উত্তরীয়।আর একমাথা লম্বা এলোমেলো চুল,ভোট প্রচারে বেরিয়ে সুপারস্টার দেবের এমন লুক রীতিমতো ঝড় তুলেছে।

বলা হচ্ছে,এই লম্বা চুলে নেপথ্য়ে রয়েছে রঘু ডাকাত।পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায় দেবকে নিয়ে যে,রঘু ডাকাত ছবি তৈরি করছেন। ছবি ঘোষণা হয়েও,অজানা কারণে শুটিং শুরু হয়নি। শোনা যাচ্ছে, ভোটের পরই নাকি এই ছবির প্রস্তুতিতে নেমে পড়বেন দেব।আর এই বড় এলোমেলো চুলই রঘু ডাকাত হয়ে ওঠার প্রথম পদক্ষেপ। খবর, নভেম্বর থেকেই জোর কদমে কাজ শুরু করবেন পরিচালক ধ্রুব ও দেব। শোনা যাচ্ছে, এসভিএফ-এর সঙ্গে নাকি ছবির সহ-প্রযোজনা করবেন দেব।এর আগে রঘু ডাকাত ছবির ফার্স্টলুক শেয়ার করে দেব লিখেছিলেন, আজ এই নিশি অমাবস্যায় শক্তি আরাধনার এই পুণ্য লগ্নে এক অজানা কাহিনীর উন্মোচন,নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজদের বিরুদ্ধে লড়াই করা রঘু ডাকাত।উল্লেখ্য,বাংলার ডাকাত নিয়ে যোগেন্দ্রনাথ গুপ্তের লেখা রঘু ডাকাতের রোমাঞ্চকর গল্পের কথা প্রায় সবাই জানেন।যে রঘু ডাকাতের দাপটে ইংরেজদের বুক কেঁপে উঠত।লোককথা অনুয়ায়ী, হুগলি জেলার মগরায় বাসুদেবপুর গ্রামে ছিল রঘু ডাকাতের আস্তানা।সেখানেই নাকি একসময় প্রতিষ্ঠিত ছিল এক কালীমন্দির।নাম ডাকাতে কালী।পরে সেই মন্দির রঘু ডাকাতের মন্দির হিসেবেও বিখ্যাত হয়।তিনি কিন্তু সাধারণ মানুষের কাছে ডাকাত নয়,ছিলেন বাংলার রবিনহুড।ধনীদের থেকে ধন ডাকাতি করে,তা দিয়ে সাধারণের সেবা করতেন।মেয়েদেরকে অগাধ সম্মান করতেন তিনি। এমনই এক জ্বলন্ত ও বিদ্রোহী চরিত্রকে বড়পর্দায় এবার নিয়ে আসছেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

More News

৪ দশক পর কানে গডফাদার কপোলা 

0
গডফাদার ট্রিলজির পরিচালক ফ্রান্সিস ফোর্ড কপোলা।৮৫ বছরের এই পরিচালককে পেয়ে রীতিমতো হুলুস্থুল। আগের দিন তাঁর মেগালোপলিস-এর...

ট্রেনে জনসংযোগ রেখার, প্রচারের মুডে দেব-মিঠুনও

0
ভোট যত এগোচ্ছে ততই বাড়ছে মেজাজের প্রচার। ট্রেনে যাত্রীদের সঙ্গে জনসংযোগ সারলেন রেখা পাত্র। হাসনাবাদ...

মা হচ্ছেন জয়া আহসান 

0
বাংলাদেশের নায়িকা জয়া আহসান এবার পর্দায় প্রথমবারের মতো মায়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ভারতীয় পরিচালক...