Thursday, May 23, 2024
বিনোদনমঞ্চে গিটার ভাঙলেন এপি

মঞ্চে গিটার ভাঙলেন এপি

ক্যালিফোর্নিয়ায় চলছে আমেরিকার অন্যতম জনপ্রিয় কোচেলা মিউজ়িক ফেস্টিভ্যাল।দেশ-বিদেশের তাবড় সঙ্গীত তারকারা সেখানে পারফর্ম করছেন।ছিলেন পঞ্জাবি পপ তারকা এপি ধিলোঁ।

কিন্তু অনুষ্ঠান শেষ করেই মঞ্চে তিনি তাঁর গিটারটি আছাড় মেরে ভেঙে ফেলেন।ফেস্টিভ্যালের মঞ্চে তখন এপি তাঁর শেষ গানে। তাঁর গিটারের সুরে শ্রোতারা বুঁদ।তার পরেই সেই মুহূর্ত,গিটারটিকে মঞ্চে আছাড় মেরে ভেঙে ফেলেছেন ব্রাউন মুন্ডে খ্যাত গায়ক। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে এপি লিখেছেন,ব্রাউন মুন্ডে মরুভূমি থেকে বেরিয়ে গেল।উল্লেখ্য কলোরাডো মরুভূমির কোচেলা উপত্যকায় হয় এই ফেস্টিভ্যাল।উৎসবে তাঁর অনুষ্ঠান শেষ হয়েছে বোঝাতেই পোস্টটি করেছেন এপি।তবে এপির এই পদক্ষেপকে নেটাগরিকদের একাংশ ভাল চোখে দেখেননি। ফলে কটাক্ষবাণে জর্জরিত হয়েছেন শিল্পী। কেউ লিখেছেন,গিটারটি ভাঙলেন কেন! অন্যদিকে গত বছর কোচেলা’য় পারফর্ম করেছিলেন আর এক পঞ্জাবি তারকা দিলজিৎ দোসাঞ্জ।সেই প্রসঙ্গে টেনে এক জন লিখেছেন,এই জন্যই দিলজিৎ সকলের থেকে আলাদা।অন্য এক জনের কথায়,আর আপনার মনে হল যে এটা করার সময় আপনাকে খুব ভাল দেখাচ্ছে! অন্য এক ফ্যান লিখেছেন, ভাই, বাদ্যযন্ত্রকে অন্তত সম্মান করতে শিখুন।তবে অতীতে পাশ্চাত্যে একাধিক সঙ্গীতশিল্পীকে মঞ্চে গিটার ভাঙতে দেখা গিয়েছে।আমেরিকান শিল্পী জিমি হেন্ডরিক্স এক বার মঞ্চে গিটারে আগুন ধরিয়ে দেন।কিন্তু এপির কাণ্ড দেখে এই সংস্কৃতি ভারতীয় শিল্পীদের সঙ্গে বেমানান বলেই মন্তব্য করেছেন নেটাগরিকদের একাংশ।যদিও সম্পূর্ণ বিষয়টি নিয়ে এপি নিজে এখনও কোনও মন্তব্য করেননি।

More News

মুসেওয়ালার হত্যায় অভিযুক্তের খুন হয়নি 

0
পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনে প্রধান অভিযুক্ত গ্যাংস্টার গোল্ডি ব্রারের মৃত্যু হয়নি।এমনটাই দাবি করেছে আমেরিকার পুলিশ। বুধবার আচমকাই খবর...

তোপের মুখে রিহানা 

0
গায়িকা রিহানা,এবার সাহসী পোশাকের জেরেই কিছুটা বিপাকে পড়েছেন। পপ গায়িকার বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার...

মাই হার্ট উইল গো অন গায়িকা ‘নীরব’

0
চার দশকের বেশি সময়ের ক্যারিয়ার। বিশ্বসংগীতের অন্যতম শীর্ষ শিল্পী তিনি। সেলেন ডিওন ,কয়েক বছর ধরেই,নীরব। নতুন...